১ম ধাপে নির্বাচিত প্রতিযোগিরা

আনুষ্ঠানিকভাবে আমরা আমাদের প্রতিযোগিতার ঘোষণা করি ১৫ ডিসেম্বর ২০১৭ তারিখে। এবং আবেদন জমা দেবার জন্য ১০ দিন, অর্থাৎ ২৫ ডিসেম্বর ২০১৭ তারিখ পর্যন্ত আবেদন গ্রহণ করি। এই দশ দিনে আমাদের কাছে ১৬২টি আবেদন জমা পড়ে। সত্যি কথা বলতে আমরা আশাই করি নাই যে এতো প্রতিযোগি অংশগ্রহণে আগ্রহী হবে।

খুব কঠিন পরীক্ষা ছিলো আমাদের জন্য এই ১৬২ জনের মধ্য থেকে ১০ জনকে নির্বাচন করা। অনেকেরই রেসিপি এতো ভালো ছিলো যে কেনটা ছেড়ে কোনটা নেবো। অনেকে ভালো রেসিপি দিয়েছেন কিন্তু আমাদের যা যা প্রয়োজন ছিলো, মানে অংশগ্রহণের জন্য আমরা যা কিছু চেয়েছিলাম, সঠিকভাবে দিতে পারেননি। আমরা আমাদের সাধ্য মতো চেষ্টা করেছি সবাইকে তথ্য দিয়ে সহযোগিতা করতে।

 

এই ১০ জন ছাড়াও আরও ৩ জন অংশগ্রহণকারীদের আমরা নির্বাচনে রেখেছি, বিকল্প হিসেবে। বিকল্প এই কারণে রেখেছি যে অনেক সময় অনেক পরিস্থিতি হয় যে কেউ ইচ্ছা থাকলে অংশগ্রহণ করতে পারেনা। সেরকম পরিস্থিতিতে আমরা যাতে আমাদের প্রতিযোগিতা সঠিকবাবে সঞ্চালিত করতে পারি, সেজন্যই এই সিদ্ধান্ত।

আমরা এখানে সেই ১৩ জন অংশগ্রহণকারীদের নাম উল্লেখ করছি, এবং নামগুলি এলোমেলো ভাবে লিখছি। এলোমেলো বলতে বোঝাচ্ছি এখানে যার নাম প্রথমে আছে, এমন না যে উনি ভালো রেসিপি প্রস্তাব করেছেন বা উনার রেসিপি আমাদের ভালো লেগেছে। আমাদের কাছে ১৩ জনের নাম আছে এবং আমরা তাদের নাম এখনে লিখে দিচ্ছি।

আফরিনা আসাদ মেঘলা ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা
মাহমুদা খাতুন জেনী সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ
তন্দ্রা রেজা রায়ের বাজার, ঢাকা
মোছাঃ শারমিন নাহার মনিপুরি পাড়া, ফার্মগেট, ঢাকা
তসলিমা আখতার আই. জি, গেইট, ফরিদাবাদ, ঢাকা
সোনিয়া সেলিম উত্তরা, ঢাকা
আনিকা হক মল্লিক মিরপুর ১১, ঢাকা
হালিমা বেগম চকবাজার, চন্দনপুরা, চট্টগ্রাম
সালমা খানম দেওয়ান বাজার, চট্টগ্রাম
শারমিন নুসরাত জাহান পশ্চিম শ্যাওড়া পাড়া, মিরপুর. ঢাকা
মাইমুনা হালিশহর হাইজিং এস্টেট, চট্রগ্রাম
আফসানা তাসনিম কুড়িল, বাড্ডা, ঢাকা
জেড. এফ. লিমি চৌধুরী পূর্ব শিবগঞ্জ, সিলেট

এবার আপনারা তৈরী হতে থাকুন। আমরা ১০-১৫ জানুয়ারির মধ্যে ঢাকার কোনো একটি রেস্তোরায় মিলিত হয়ে পরবর্তিতে কিভাবে কি হবে, বিস্তারিত আলোচনা করবো।

কোনো রকমের প্রশ্ন থাকলে আবারও ০১৮৪১২৩৬৭৮৯ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।